কিভাবে Meesho তে চাকরি পাবেন? যোগ্যতা,বেতন এবং আবেদন প্রক্রিয়া ও কাজের সুবিধা।

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

Meesho তে চাকরি কি করে পাবো? |  Meesho কাজের ধরন |  Meesho তে কাজের সুবিধা | 

কিভাবে Meesho তে চাকরি পাবেন? , মেসো তে চাকরি কি করে পাবো? |  Meesho কাজের ধরন |  Meesho তে কাজের সুবিধা
কিভাবে Meesho তে চাকরি পাবেন? যোগ্যতা,বেতন এবং আবেদন প্রক্রিয়া ও কাজের সুবিধা। 


1. Meesho কি জন্য ব্যবহার করা হয়?

Meesho হল রিসেলারদের জন্য ভারতের বৃহত্তম এবং সবচেয়ে বিশ্বস্ত মার্কেটপ্লেস, যারা WhatsApp এবং Facebook এর মাধ্যমে অনলাইনে পণ্য বিক্রি করে


2. মেশো এত বিখ্যাত কেন?
Meesho প্রথম ভারতীয় স্টার্টআপ হয়ে উঠেছে যারা Facebook থেকে বিনিয়োগ পেয়েছে, তাদের চিন্তার ভিত্তিতে নারীদের জড়িত করার এবং মাইক্রো, স্মল অ্যান্ড মিডিয়াম এন্টারপ্রাইজে (MSME) সমর্থন করার চিন্তার ভিত্তিতে। 2015 সালে মিশো আবির্ভূত হওয়ার আগে সামাজিক বাণিজ্য এলাকাটি একটি সংগ্রামের অবস্থায় ছিল।

3. এটাকে মেশো বলা হয় কেন?
Meesho হল "মেরি শপ" বা "আপনি দুকান" এর হিন্দি, যা এটি যে পরিষেবাটি অফার করে তা ব্যাখ্যা করে। Meesho একটি সেটিং তৈরি করতে চায় যেখানে কেউ আর্থিক প্রতিশ্রুতি ছাড়াই ব্যবসা শুরু করতে পারে। "শুধু একজন গৃহিনী নয়, একজন মিশো উদ্যোক্তা," কোম্পানির ট্যাগলাইন। 


Meesho Te job ke kora pabo?: – কিছুকাল আগে পর্যন্ত ভারতসহ সারাবিশ্বে অনলাইন শপিংয়ের মাত্র 2 থেকে 3টি ওয়েবসাইট ও অ্যাপ বিশিষ্ট ছিল, যার মধ্যে আমাজন, ফ্লিপকার্ট এবং মিন্ত্রা নাম ছিল অগ্রগণ্য, কিন্তু আজকের সময়ে শত শত অনলাইন শপিং শপিং ওয়েবসাইট খোলা হয়েছে। এখন এর মধ্যে কেউ কেউ খুব বিখ্যাত হয়ে উঠেছে আবার কেউ কেউ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে (মেশো মে চাকরি কইসে করে)। কিন্তু একটি ওয়েবসাইট আছে যেটি খুব অল্প সময়ের মধ্যে প্রধান শপিং ওয়েবসাইটের কাতারে নিজেকে দাঁড় করিয়েছে এবং এর নাম হল মিশো ওয়েবসাইট।



Meesho কয়েক বছর আগে শুরু হয়েছিল কিন্তু আজ এটি Amazon, Flipkart এর মতো বড় শপিং ওয়েবসাইটগুলির সাথে খুব দ্রুত প্রতিযোগিতা করছে। আপনি যদি অনলাইনে কেনাকাটাও করেন, তাহলে আপনিও নিশ্চয়ই মিশো অ্যাপ থেকে প্রচুর পণ্যের অর্ডার দিয়েছেন কারণ শুরুতে এটি গ্রাহকদের জন্য বিশাল আকর্ষণীয় অফার দিচ্ছিল। এমতাবস্থায় মেশোরও এখানে কাজের লোক দরকার। বর্তমানে লক্ষ লক্ষ মানুষ প্রত্যক্ষ বা পরোক্ষভাবে Meesho এর সাথে কাজ করছে এবং প্রচুর অর্থ উপার্জন করছে (Meesho company তে job কি।



তাই আপনিও যদি Meesho এর সাথে কাজ করতে চান বা Meesho তে চাকরি নিতে চান তাহলে এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য লেখা। এই নিবন্ধটি পড়া আপনাকে জানতে সাহায্য করবে যে আপনি যদি মিশোতে চাকরি চান তবে তার জন্য কী ধরনের প্রক্রিয়া অনুসরণ করতে হবে এবং আপনি সেখানে কীভাবে একটি সঠিক চাকরি পেতে সক্ষম হবেন। আসুন জেনে নিই মীশোতে চাকরি পাওয়ার উপায় এবং এর প্রক্রিয়া কী ( মেশো মে চাকরি কইসে করে)।



কিভাবে Meesho চাকরি পাবেন? How to get a job in Meesho 2024


Meesho একটি খুব বড় শপিং ওয়েবসাইট এবং এতে চাকরি পাওয়া খুব কঠিন নয় কারণ তারা সময়ে সময়ে বিভিন্ন এলাকার জন্য লোক নিয়োগ করে থাকে। এখন এটি এত বড় ওয়েবসাইট এবং এটি দ্রুত বাড়ছে তাই অবশ্যই তাদের লোক নিয়োগ করতে হবে এবং তাও প্রচুর পরিমাণে। লোক নিয়োগ না করে, মিশোর কাজও চলবে না বা বড় শপিং ওয়েবসাইটগুলির সাথে প্রতিযোগিতা করতে পারবে না



সুতরাং আপনিও যদি মেশোতে চাকরি পেতে ইচ্ছুক হন এবং এটির জন্য চেষ্টা করেন তবে আজকের নিবন্ধটি খুব মনোযোগ সহকারে পড়ুন কারণ এই নিবন্ধে আমরা আপনাকে মেশোতে চাকরি পাওয়ার বিষয়ে সমস্ত কিছু বলতে যাচ্ছি। এখন Meesho-এ অনেক ধরনের চাকরি রয়েছে এবং এর জন্য বিভিন্ন দক্ষতা এবং ডিগ্রি প্রয়োজন, যা আপনার জন্য জানা গুরুত্বপূর্ণ। তো চলুন এক এক করে এই সব কিছুর মধ্য দিয়ে যাওয়া যাক।



মেশোতে চাকরি পাওয়ার যোগ্যতা

এখন আপনি যদি মেশোতে চাকরি পেতে বা চাকরি করতে চান তবে আপনার ভিতরে কিছু দক্ষতা থাকা খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এবং এটি ছাড়া কাজ করা যায় না। Meesho একটি খুব বড় ওয়েবসাইট এবং এখানে বিভিন্ন পদের জন্য সময়ে সময়ে চাকরি আসে, কিন্তু এর জন্য সামনের ভিতরে দক্ষতা থাকা প্রয়োজন যাতে এটি সেই পোস্টের জন্য যোগ্য বলে বিবেচিত হয়।


তাই আপনারও যদি Meesho-তে চাকরি থাকে, তাহলে তার জন্য আপনার কোনো ক্ষেত্রে একটি কোর্স করা বা ডিগ্রি থাকা আবশ্যক। ডিগ্রির সাথে সাথে আপনার সেই ক্ষেত্রে কাজ করার জ্ঞানও থাকা উচিত কারণ এমন অনেক লোক রয়েছে যাদের ডিগ্রি আছে কিন্তু তা কাজ করে না। এমতাবস্থায়, আপনি মেশোতে চাকরি পেতে পারবেন না।


এর জন্য, আপনাকে কিছু নির্বাচিত ক্ষেত্রে ডিগ্রি নেওয়ার প্রয়োজন হতে পারে কারণ তাদের সহায়তায়, মিশোতে চাকরি পাওয়া খুব সহজ হয়ে যায়। এর মধ্যে আপনি ব্যবসা, ব্যবস্থাপনা, সেলস, অ্যাকাউন্টস, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে ডিগ্রি নিতে পারেন। এছাড়াও, ডেটা সায়েন্সে একটি কোর্স করা বা গ্রাফিক্সের একটি কোর্স করাও খুব কার্যকর হতে পারে কারণ তাদের কাজগুলিও মিশোতে অনেক বেশি বেরিয়ে আসে। তাই আপনাকে প্রথমে কোনো একটি ক্ষেত্রে ভালো কোর্স করা উচিত বা সেই বিষয়ে ডিগ্রি নেওয়া উচিত এবং তারপরই মেশোতে চাকরি পাওয়ার চেষ্টা করা উচিত।


মেশোতে চাকরির বিভাগ ( মেশো কাজের বিবরণ)

এখন আপনি যদি জানতে চান কোন ফিল্ডে বা কোন ক্যাটাগরিতে আপনি মীশোতে চাকরি পেতে পারেন, তাহলে আমরা সেটাও বলি। প্রকৃতপক্ষে মিশোতে অনেক ধরণের চাকরি রয়েছে তবে সেগুলিকে প্রধানত চার ধরণের বিভাগে শ্রেণীবদ্ধ করা হয়েছে এবং সেগুলিতে সমস্ত ধরণের পোস্ট আসে। এখন এই চারটি বিভাগ কোনটি এবং সেখানে কী ধরনের চাকরি থাকতে পারে, আসুন সে সম্পর্কেও জেনে নেওয়া যাক।


পণ্য: প্রথম বিভাগটি সেই পণ্যের সাথে সম্পর্কিত যা মিশোতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখন Meesho অ্যাপ বা ওয়েবসাইটে বিভিন্ন ধরনের পণ্য রাখা এবং বিক্রি করার কাজ করা হয় এবং এর জন্য বিভিন্ন ডিগ্রিধারী লোক নিয়োগ করা প্রয়োজন। তাদের কাজ হল Meesho অ্যাপে রাখা সব ধরনের পণ্য পর্যবেক্ষণ করা, সেগুলি পরিচালনা করা এবং তাদের বিক্রয় ইত্যাদি দেখা।


ডিজাইন: এখন প্রোডাক্টের পর দ্বিতীয় ক্যাটাগরি হল ডিজাইনের কাজ যা মিশোতে আরেকটি গুরুত্বপূর্ণ পোস্ট। আপনি যদি Meesho-এর ওয়েবসাইট বা অ্যাপে যান, তাহলে সেটি হল ওয়েবসাইটের ডিজাইন বা এতে থাকা পণ্য যা আপনাকে মুগ্ধ করে বা আকর্ষণ করে। তাই এই কাজটি করার জন্য মেশোতে ডিজাইনের একটি ক্যাটাগরি রাখা হয়েছে যা অত্যন্ত গুরুত্বপূর্ণ পদ হিসেবে বিবেচিত।


ইঞ্জিনিয়ারিং: আজকাল, এটি যে কোম্পানিরই হোক না কেন, এটি যে ক্ষেত্রেই সংযুক্ত থাকুক না কেন এবং যে কাজই করুক না কেন, সেই কোম্পানির কাজ ইঞ্জিনিয়ারিং ছাড়া করা যায় না। তাই এখন প্রকৌশলের কাজ আছে, তাই তার জন্য বিভিন্ন ডিগ্রিধারী একজন প্রকৌশলী রাখতে হবে, যার মধ্যে সফটওয়্যার, হার্ডওয়্যার, ইলেকট্রনিক্স এবং কম্পিউটার প্রকৌশলীই প্রধান। তারা পেছন থেকে Meesho-এর ওয়েবসাইট এবং অ্যাপ পরিচালনা ও পরিচালনা করছে।

ডেটা সায়েন্স: বর্তমান সময়ে ডেটার মূল্য অনেক বেড়েছে এবং এর ভিত্তিতেই বড় কোম্পানিগুলি তাদের ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করে। লক্ষ লক্ষ লোক সারা দিন জুড়ে Meesho পরিদর্শন করে এবং এটিতে বিভিন্ন ক্রিয়াকলাপ করে, তাই এই সমস্ত ডেটা সেখানে সংগ্রহ করা হয়, যা ডেটা সায়েন্সের কাজ করা লোকেরা পরিচালনা করে এবং পর্যবেক্ষণ করে।

dddddd

How to get a job in Meesho? Eligibility, salary and application process and job benefits.


মেশোতে চাকরির ধরন

এখন যেহেতু আপনি মিশোতে বিভিন্ন ধরণের চাকরির বিভাগ সম্পর্কে জানতে পেরেছেন, তাহলে এর অধীনে কোন পোস্টগুলি চাকরি পায় সে সম্পর্কেও আপনার একটু জানা উচিত। শুধুমাত্র এটি জানার মাধ্যমে, আপনি জানতে পারবেন যে মেশোতে চাকরি পেতে আপনাকে কী ধরনের পড়াশোনা করতে হবে বা কোন দিকে যেতে হবে। কাজেই এর মধ্যে চাকরির অনেক ক্ষেত্র রয়েছে, যেগুলো আপনি উপরের ক্যাটাগরি পড়ার পর নিশ্চয়ই বুঝতে পেরেছেন


তবুও, এটিকে প্রসারিত করার সময় এবং আরও এক ধাপ এগিয়ে যাওয়ার সময়, আমরা বলতে চাই যে শেষ পর্যন্ত Meesho-এ কোন পোস্টের চাকরি প্রকাশিত হয়েছে যেখানে আপনি চাকরির জন্য আপনার আবেদন জমা দিতে পারেন। সুতরাং যে পোস্টগুলি থাকতে পারে বা যে পোস্টগুলিতে চাকরি এসেছে তা নিম্নরূপ:


  • বিক্রয় ব্যবস্থাপক
  • পণ্য ব্যবস্থাপক
  • সম্পর্ক ব্যবস্থাপক
  • তথ্য বিজ্ঞানী
  • তথ্য বিশ্লেষক
  • পণ্য ডিজাইনার
  • লেখক
  • গ্রাফিক্স ডিজাইনার
  • ভিডিও এডিটর
  • ইউআই ডিজাইনার
  • ওয়েবসাইট হ্যান্ডলার
  • সফটওয়্যার ইঞ্জিনিয়ার
  • কম্পিউটার প্রকৌশলী
  • হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার
  • ইলেকট্রনিক্স প্রকৌশলী
  • ব্যবসা পরিচালক
  • পণ্য ব্যবস্থাপক
  • বৃদ্ধি হ্যাকার
  • ভাষা বিশেষজ্ঞ
  • এইচআর
  • আইনি
  • বিষয়বস্তু নির্মাতা
  • ব্র্যান্ড সমাধান
  • অ্যাডমিন
  • কৌশল নির্মাতা ইত্যাদি

 

Meesho চাকরির প্রক্রিয়া

এখন যেহেতু আপনি মিশোতে কাজ করার জন্য এই সমস্ত তথ্য নিয়েছেন, তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে যে মিশোতে চাকরি পাওয়ার বা পাওয়ার উপায় কী এবং এর জন্য আপনার এখন থেকেই শুরু করা উচিত। তাই এখানে আমরা আপনাকে বলি যে এর পদ্ধতিটি খুবই সহজ এবং এটি অনলাইনেও। এর মানে হল যে আপনি যদি মিশোতে চাকরি চান, তবে এর জন্য আপনাকে তাদের ওয়েবসাইটে যেতে হবে এবং অনলাইনে আপনার আবেদন জমা দিতে হবে (মেশো মে চাকরি কে লিয়ে আবেদন কাইসে করে)।


Meesho এর ওয়েবসাইটের লিঙ্কটি হল https://www.meesho.com/ এবং আপনাকে প্রথমে এই লিঙ্কে ক্লিক করে সেখানে যেতে হবে। আপনি যখন এখানে পৌঁছাবেন, আপনাকে নীচে স্ক্রোল করতে হবে এবং সেখানে আপনি ক্যারিয়ার লেখা দেখতে পাবেন যার উপর আপনাকে ক্লিক করতে হবে। আপনি এটিতে ক্লিক করার সাথে সাথে আপনার সামনে একটি নতুন পেজ খুলবে, যেটি হবে Meesho-এর জব পেজ, অর্থাৎ এই নতুন পেজে Meesho-তে আসা সমস্ত নিয়োগের সমস্ত তথ্য দেওয়া হবে।


সুতরাং আপনি এই লিঙ্কে ক্লিক করার সাথে সাথেই এগিয়ে যান, আপনার সামনে Meesho-এ সব ধরনের নিয়োগ থাকবে। এখানে সেই চাকরির নাম লেখা থাকবে এবং লেখা থাকবে কোন ক্যাটাগরিতে এসেছে এবং সেই চাকরিটি কোথায় এসেছে অর্থাৎ চাকরির অবস্থান কী। আপনি যদি চান, আপনি আলাদাভাবে অনুসন্ধান করতে পারেন বা আপনার পছন্দের কাজ খুঁজে পেতে ফিল্টার প্রয়োগ করতে পারেন।


এখন আপনি যে কাজটি পছন্দ করেন বা আপনার ডিগ্রি বা কোর্সের সাথে সম্পর্কিত, আপনাকে সেটিতে ক্লিক করতে হবে এবং এটিতে ক্লিক করার সাথে সাথে আপনার সামনে একটি নতুন পেজ খুলবে। এখন সেই চাকরির পোস্ট সম্পর্কে সম্পূর্ণ তথ্য এখানে দেওয়া হবে এবং আপনাকে এটি মনোযোগ সহকারে পড়তে হবে যাতে কোনও সন্দেহ না থাকে। আপনি যদি সেই চাকরিটি সঠিক খুঁজে পান এবং আপনি সেই চাকরির জন্য যোগ্যও হন, তাহলে ডান কোণায় প্রদর্শিত আবেদন বোতামে ক্লিক করে আপনাকে সেই চাকরির জন্য আবেদন করতে হবে।


যত তাড়াতাড়ি আপনি আবেদন বোতামে ক্লিক করবেন, সেই কাজের জন্য যা যা প্রয়োজন হবে বা আপনার কাছ থেকে যা যা জিজ্ঞাসা করা হবে তা আপনাকে জানাতে হবে। একভাবে, আপনার সামনে একটি দীর্ঘ প্রশস্ত ফর্ম খুলবে এবং আপনাকে এতে জিজ্ঞাসা করা প্রতিটি তথ্য পূরণ করতে হবে এবং আপনার জীবনবৃত্তান্তও জমা দিতে হবে। এখন যদি আপনার জীবনবৃত্তান্ত নির্বাচন করা হয় তাহলে আপনার সাক্ষাৎকার হবে Meesho যার একাধিক রাউন্ড থাকতে পারে। এখন আপনি যদি এই সমস্ত ইন্টারভিউ রাউন্ডগুলিও ক্লিয়ার করেন তবে আপনাকে সেই চাকরির পোস্টের জন্য মিশোতে নিয়োগ দেওয়া হবে।


শেষ পর্যন্ত, আপনার এটাও জানা উচিত যে আপনি যদি Meesho-তে চাকরি পান বা এটি পেতে চলেছেন, তাহলে এর থেকে আপনি কী কী সুবিধা পেতে পারেন। তাই Meesho একটি খুব বড় কোম্পানি এবং এটি অনলাইন শপিং মার্কেটে খুব দ্রুত নাম অর্জন করেছে। এই Meesho ওয়েবসাইটটি যে গতিতে বেড়েছে তার সাথে অন্য কোন শপিং ওয়েবসাইট নিজের জন্য নাম অর্জন করেনি। সেজন্য এই ধরনের কোম্পানিতে কাজ করা সবার জন্য খুবই উপকারী (মেশো মে চাকরি করতে কে ফায়দে)।


এছাড়াও, যে কেউ মিশোতে কাজ করছে সে খুব ভালভাবে মীশোর যত্ন নেয় এবং তাকে ভাল বেতনও দেওয়া হয়। এর পাশাপাশি, সময়ে সময়ে মিশো কোম্পানি এখানে কর্মরত ব্যক্তিদের কিছু উপহার, অতিরিক্ত বেতন, বোনাস ইত্যাদি দিয়ে থাকে। এইভাবে, আপনি যদি Meesho-তে চাকরি পান, তবে এটি আপনার জন্য সব দিক থেকে একটি খুব উপকারী চুক্তি হতে চলেছে।



কিভাবে Meesho-তে চাকরি পাবেন – সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী


প্রশ্ন: মেশোতে কীভাবে চাকরি পাবেন?

উত্তর: আমরা এই নিবন্ধটি থেকে Meesho-তে কাজ করার সম্পূর্ণ তথ্য দেওয়ার চেষ্টা করেছি যা আপনার পড়া উচিত।


প্রশ্ন: মেশোতে কীভাবে চাকরি পাবেন?

উত্তর: যদি Meesho-তে চাকরি থাকে, তাহলে উপরের লেখাটি পড়ে তথ্য নিন।


প্রশ্নঃ Meesho কোম্পানি কোথায়?

উত্তর: Meesho কোম্পানি ভারতের ব্যাঙ্গালোর রাজ্যে অবস্থিত।


প্রশ্ন: মেশো কি কাজ করার জন্য একটি ভাল কোম্পানি?

উত্তরঃ Meesho শপিং ওয়েবসাইটে একটি দ্রুত বর্ধনশীল কোম্পানি, এতে কাজ করে আপনি অনেক সুবিধা পেতে পারেন।


আমি কিভাবে Meesho কোম্পানিতে যোগদান করব? নথিভুক্ত করার পদক্ষেপ supplier.meesho.com দেখুন। ফোন নম্বর এবং ইমেল আইডি লিখুন। GST এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিখুন। আপনার নিবন্ধন সম্পূর্ণ করুন.


মিশো তে কি বাড়ি থেকে কাজ করা যাই? কেউ যেকোন জায়গা থেকে এবং যেকোন সময় বাড়ি থেকে কাজ করতে পারে এবং এটি কর্মচারীদের জন্য সুবিধাজনক করে তোলে যে তারা যেখানেই থাকুক না কেন সর্বোত্তম নিয়োগ করা।


Meesho ভাল কোম্পানি? মেশো কি কাজ করার জন্য একটি ভাল কোম্পানি? Meesho-এর সামগ্রিক রেটিং 5 এর মধ্যে 4.9 গড় রেটিং রয়েছে, Meesho কর্মীদের বেনামে রেখে দেওয়া 1টিরও বেশি Meesho পর্যালোচনা রেটিং-এর উপর ভিত্তি করে, যা CareerBliss-এর সমস্ত কোম্পানির গড় রেটিং থেকে 26% বেশি। 100% কর্মীরা Meesho-এ কাজ করার পরামর্শ দেবেন।


Meesho এর উৎপত্তি দেশ কি? মেশোর সদর দপ্তর কোথায়? Meesho ভারতের কর্ণাটকের ব্যাঙ্গালোরে অবস্থিত


মেশো ফ্রেশারদের বেতন কত? মিশোতে সর্বনিম্ন বেতন কত? Meesho-এ ন্যূনতম বেতন নির্ভর করে আপনি যে ভূমিকার জন্য আবেদন করছেন তার উপর। ক্যাটালগ অ্যাসোসিয়েটের জন্য সর্বনিম্ন বেতন প্রতি বছর ₹2.8 লাখ, সেলস অফিসারের জন্য সর্বনিম্ন বেতন প্রতি বছর ₹2.8 লাখ এবং আরও অনেক কিছু।


Meesho কিভাবে অর্থ প্রদান করে? Meesho অর্থপ্রদান পাবে এবং 10 কার্যদিবসের মধ্যে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আপনার মার্জিন স্থানান্তর করবে। আপনি যদি অনলাইনে অর্থপ্রদান করেন, তাহলে অনুগ্রহ করে আপনার গ্রাহকের কাছ থেকে চূড়ান্ত পরিমাণ (আপনার মার্জিন সহ) সংগ্রহ করুন।

মেশোর মালিক কে? মেশোর CEO কে? বিদিত আত্রে - প্রতিষ্ঠাতা এবং সিইও @ মিশো - ক্রাঞ্চবেস ব্যক্তি ... বিদিত আত্রে মিশোর প্রতিষ্ঠাতা এবং সিইও


Meesho একটি নিরাপদ কাজ? এটা একটা ভালো কোম্পানি। কাজের পরিবেশ ভালো। মানুষ তাই বন্ধুত্বপূর্ণ. কাজের প্রক্রিয়া খুব ভাল. কিন্তু চাকরির নিরাপত্তা নেই।


মেশোতে কত কর্মদিবস?

Meesho "6 দিন কাজ"


ফ্লিপকার্ট সেরা নাকি মিশো?

কাজের-জীবনের ভারসাম্য, দক্ষতা উন্নয়ন, ক্ষতিপূরণ ও সুবিধা, চাকরির নিরাপত্তা, কোম্পানির সংস্কৃতি, ক্যারিয়ারের বৃদ্ধি এবং কাজের সন্তুষ্টির জন্য Flipkart-কে Meesho-এর থেকে বেশি রেট দেওয়া হয়েছে। আপনার জন্য উপযুক্ত উপযুক্ত খুঁজে পেতে আরও Flipkart পর্যালোচনা এবং Meesho পর্যালোচনা দেখুন। আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন!



সুতরাং এইভাবে, আপনি Meesho-এ চাকরি পাওয়ার বিষয়ে সম্পূর্ণ তথ্য পেয়েছেন, Meesho-এ চাকরি পেতে কী কী যোগ্যতা প্রয়োজন, এতে কী ধরনের চাকরি পাওয়া যায় এবং এর প্রক্রিয়া কী। এর সাথে, আপনি মিশোতে চাকরির সুবিধা সম্পর্কেও তথ্য পেয়েছেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url