উচ্চমাধ্যমিক পাশে পরীক্ষার আজকেই আবেদনের শেষ তারিখ । তাড়াতাড়ি আবেদন করুন

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

SSC MTS নিয়োগ 2023:  পোস্ট, যোগ্যতা, বেতন এবং কীভাবে আবেদন করবেন । (SSC MTS Recruitment 2023 for Post, Eligibility, Salary and How to Apply 

SSC MTS নিয়োগ 2023:  পোস্ট, যোগ্যতা, বেতন এবং কীভাবে আবেদন করবেন । (SSC MTS Recruitment 2023 for Post, Eligibility, Salary and How to Apply
SSC MTS পরীক্ষার শেষ তারিখ ২১শে জুলাই। তাড়াতাড়ি আবেদন করুন 


SSC MTS নিয়োগ 2023: স্টাফ সিলেকশন কমিশন (SSC) হাভালদার (CBIC এবং CBN) এবং মাল্টি-টাস্কিং (নন-টেকনিক্যাল) স্টাফের পদের জন্য যোগ্য এবং আগ্রহী ব্যক্তিদের কাছ থেকে আবেদন গ্রহণ করছে।  SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, হাভালদারের জন্য 360টি শূন্যপদ খোলা আছে এবং MTS-এর জন্য 1198টি শূন্যপদ রয়েছে, যার মধ্যে রয়েছে 1598। CBN-এ MTS এবং হাভালদারের বয়সের ঊর্ধ্ব সীমা হল 18 বছর, এবং হাভালদারের জন্য সর্বোচ্চ বয়সের সীমাবদ্ধতা  CBIC এবং কয়েকটি MTS পদের মেয়াদ 27 বছর।  প্রার্থীদের একটি শারীরিক দক্ষতা পরীক্ষা/শারীরিক মান পরীক্ষা এবং কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা সাপেক্ষে নিয়োগ করা হবে।  সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পরে তাদের পরীক্ষার ফলাফল সম্পর্কে অবহিত করা হবে।  বর্তমান প্রোফাইলের জন্য আবেদনকারী প্রার্থীদের একটি স্বীকৃত বোর্ড থেকে ম্যাট্রিকুলেশন বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।


 SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নির্বাচিত প্রার্থীদের বেতন ম্যাট্রিক্সের লেভেল 1-এ মাসিক বেতন দেওয়া হবে (Rs.18,000-Rs.56,900)।  আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের সময়সীমার আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।  আবেদনের অন্য পদ্ধতিটি সংক্ষিপ্তভাবে প্রত্যাখ্যান করা হবে।  যোগ্য এবং যোগ্য প্রার্থীদের সময়সীমার আগে বা তার আগে অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে আবেদন করতে হবে।  কোন অফলাইন অ্যাপ্লিকেশন অনুমোদিত হবে না।  আবেদন প্রক্রিয়ার অংশ হিসেবে প্রার্থীদের অবশ্যই 100 টাকা ফি দিতে হবে।  মহিলা আবেদনকারী, তফসিলি জাতি (SC), তফসিলি উপজাতি (ST), বেঞ্চমার্ক প্রতিবন্ধী ব্যক্তি (PwBD), এবং প্রাক্তন সৈন্যদের (ESM) প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে বাদ দেওয়া হয়েছে।


SSC MTS নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী, 30.06.2023 তারিখে আবেদন জমা দেওয়া শুরু হয়েছে।





এসএসসি এমটিএস নিয়োগ 2023-এর জন্য পদের নাম এবং শূন্যপদ:(Post Name and Vacancy for SSC MTS Recruitment 2023:)


SSC MTS Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, মাল্টি-টাস্কিং (নন-টেকনিক্যাল) স্টাফ এবং হাভালদার (CBIC এবং CBN) পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদনগুলি নেওয়া হবে। ১৫৫৮টি শূন্যপদ রয়েছে। বিস্তারিত নিচে দেওয়া আছে.


এসএসসি এমটিএস নিয়োগের বয়স 2023:(SSC MTS Recruitment Age 2023)


 SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, CBN-এ MTS এবং হাভালদারের বয়সের ঊর্ধ্ব সীমা হল 18 বছর এবং CBIC এবং কয়েকটি MTS পদে হাভালদারের জন্য সর্বোচ্চ বয়স সীমাবদ্ধতা হল 27 বছর।


এসএসসি এমটিএস নিয়োগ 2023 এর জন্য যোগ্যতা(Eligibility for SSC MTS Recruitment 2023)


 SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের অবশ্যই একটি স্বীকৃত বোর্ড থেকে ম্যাট্রিকুলেশন বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।


এসএসসি এমটিএস নিয়োগ 2023-এর জন্য মাসিক বেতন:(Monthly Salary for SSC MTS Recruitment 2023:)


 SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নির্বাচিত প্রার্থীদের বেতন ম্যাট্রিক্সের লেভেল 1-এ (Rs.18,000-Rs.56,900) মাসিক বেতন দেওয়া হবে।


এসএসসি এমটিএস নিয়োগ 2023-এর জন্য নির্বাচন প্রক্রিয়া:(Selection Process for SSC MTS Recruitment 2023)


 SSC MTS Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের একটি কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা, একটি শারীরিক দক্ষতা পরীক্ষা এবং একটি শারীরিক মান পরীক্ষার ভিত্তিতে বাছাই করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পরীক্ষার ফলাফল সম্পর্কে পরে জানানো হবে। বিস্তারিত নিচে উল্লেখ করা হয়েছে.

শারীরিক দক্ষতা পরীক্ষা(Physical Ability Test)


এসএসসি এমটিএস নিয়োগ 2023-এর জন্য আবেদন ফি(Application Fee for SSC MTS Recruitment 2023)


 SSC MTS রিক্রুটমেন্ট 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদন প্রক্রিয়ার অংশ হিসেবে প্রার্থীদের অবশ্যই 100 টাকা ফি দিতে হবে। মহিলা আবেদনকারী, তফসিলি জাতি (SC), তফসিলি উপজাতি (ST), বেঞ্চমার্ক প্রতিবন্ধী ব্যক্তি (PwBD) এবং প্রাক্তন সৈনিক (ESM) এর প্রার্থীরা আবেদনের ফি প্রদান করা থেকে বাদ দেওয়া হয়েছে৷ ভিসা, মাস্টারকার্ড, মায়েস্ট্রো, RuPay ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে বা SBI চালান জেনারেট করে SBI শাখায় নগদ অর্থের মাধ্যমে BHIM UPI, Net Banking-এর মাধ্যমে অনলাইনে আবেদন ফি প্রদান করা হবে।


এসএসসি এমটিএস নিয়োগ 2023-এর জন্য কীভাবে আবেদন করবেন:(How to Apply for SSC MTS Recruitment 2023)


 SSC MTS নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই সময়সীমার আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের অন্য পদ্ধতিটি সংক্ষিপ্তভাবে বাতিল করা হবে। যোগ্য এবং যোগ্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে সময়সীমার আগে বা তার আগে অনলাইনে আবেদন করতে হবে। কোন অফলাইন অ্যাপ্লিকেশন অনুমোদিত হবে না. সমস্ত সমালোচনামূলক তারিখ বিবরণ খুঁজুন.

Download official notification 

               Click here 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url