Ssc.Nic.In MTS ফলাফল 2023 উত্তর কী আউট, মেধা তালিকা । Ssc.Nic.In MTS Result 2023 Answer Key Out, Merit List Download Link

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

Ssc.Nic.In MTS ফলাফল 2023 উত্তর কী আউট, মেধা তালিকা ডাউনলোড লিঙ্ক । Ssc.Nic.In MTS Result 2023 Answer Key Out, Merit List Download Link 

Ssc.Nic.In MTS ফলাফল 2023 উত্তর কী আউট, মেধা তালিকা ডাউনলোড লিঙ্ক । Ssc.Nic.In MTS Result 2023 Answer Key Out, Merit List Download Link
Ssc.Nic.In MTS ফলাফল 2023 pdf download 


ssc.nic.in MTS ফলাফল 2023 উত্তর কী আউট, মেধা তালিকা সম্পর্কে তথ্য দেখুন এই নিবন্ধটি থেকে ডাউনলোড লিঙ্ক। ssc.nic.in এমটিএস ফলাফল 2023 এর উত্তর কী আউট, মেধা তালিকা ডাউনলোড লিঙ্ক এবং অন্যান্য উল্লেখযোগ্য বিশদ বিবরণ এই নিবন্ধটির মাধ্যমে চেক করা যেতে পারে।


Ssc.Nic.In MTS ফলাফল 2023(Ssc.Nic.In MTS Result 2023)


 কর্মী নির্বাচন কমিশন শীঘ্রই তার অনুমোদিত ওয়েব পোর্টালে মাল্টি টাস্কিং (নন-টেকনিক্যাল) কর্মীদের পরীক্ষার এসএসসি এমটিএস ফলাফল প্রকাশ করবে। তথ্য অনুযায়ী, পরীক্ষার্থীরা আশা করতে পারেন এসএসসি জুলাই মাসে এমটিএস পরীক্ষার ফলাফল প্রকাশ করবে। অসংখ্য যোগ্য আবেদনকারী এই উল্লেখযোগ্য এমটিএস নিয়োগের জন্য আবেদন করেছেন এবং এর পরীক্ষায় অংশ নিয়েছেন। এখন, সমস্ত পরীক্ষার্থীরা স্টাফ সিলেকশন কমিশনের এসএসসি এমটিএস ফলাফল দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।


এসএসসি এমটিএস পরীক্ষার ফলাফল দেখতে পরীক্ষার্থীরা ওয়েবসাইট ssc.nic.in চেক করতে পারেন। ssc.nic.in হল স্টাফ সিলেকশন কমিশনের অনুমোদিত ওয়েবসাইট। এই গুরুত্বপূর্ণ ওয়েবসাইটটি ব্যবহার করে, পরীক্ষার্থীরা এসএসসি এমটিএস ফলাফল সম্পর্কিত বিজ্ঞাপন, ফলাফল, ঘোষণা, বিজ্ঞপ্তি, পরীক্ষার তারিখ, পরীক্ষার ক্যালেন্ডার, সময়সূচী, প্রবেশপত্র এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিবরণের মতো বিভিন্ন ধরণের তথ্য পরীক্ষা করতে পারে। স্টাফ সিলেকশন কমিশন এমটিএস পরীক্ষার ফলাফল প্রকাশ করবে সেই তারিখ এবং সময় জানতেও এই ওয়েবসাইটটি ব্যবহার করা যেতে পারে।


SSC MTS ফলাফলের তারিখ 2023(SSC MTS Result Date 2023)


 SSC যে তারিখে MTS ফলাফল প্রদান করবে তা এখনও ঘোষণা করা হয়নি। যাইহোক, দুই ধাপে আয়োজিত এসএসসি এমটিএস পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীরা জুলাই মাসে ফলাফল ঘোষণার আশা করতে পারেন। এর কারণ হল, সম্প্রতি, SSC তার অনুমোদিত ওয়েব পোর্টালে MTS পরীক্ষার উত্তর কী প্রকাশ করেছে।


 উপরন্তু, SSC সাধারণত MTS পরীক্ষার জন্য প্রাথমিক এবং চূড়ান্ত উত্তর কী পোস্ট করার পরে ফলাফল প্রকাশ করে। তাই, সম্ভবত জুলাই মাসে SSC MTS ফলাফল প্রদান করতে পারে। যাইহোক, SSC MTS ফলাফলের তারিখ সম্পর্কে আরও সঠিক তথ্য শুধুমাত্র SSC-এর অনুমোদিত ওয়েব পোর্টালে নিয়মিত পরিদর্শন করেই পাওয়া যাবে।


জানুয়ারিতে এমটিএস পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। বিজ্ঞপ্তির পরে, যোগ্য আবেদনকারীরা 18 জানুয়ারি থেকে 17 ফেব্রুয়ারি পর্যন্ত আবেদনপত্র জমা দিয়েছিলেন। এই প্রক্রিয়ার পরে, এসএসসি এসএসসি এমটিএস পরীক্ষার পরীক্ষার তারিখ ঘোষণা করেছে।


 দেশের বিভিন্ন কেন্দ্রে দুই ধাপে এমটিএস পরীক্ষার আয়োজন করা হয়। এমটিএস পরীক্ষার প্রথম পর্ব 2 থেকে 19 মে পর্যন্ত নির্ধারিত ছিল এবং এমটিএস পরীক্ষার দ্বিতীয় পর্বটি 13 জুন থেকে 20 জুন পর্যন্ত নির্ধারিত ছিল।


এই গুরুত্বপূর্ণ মাল্টি টাস্কিং (নন-টেকনিক্যাল) স্টাফ পরীক্ষার উত্তর কী সম্প্রতি 28 জুন প্রকাশিত হয়েছিল। এর পরে, পরীক্ষার্থীরা 4 জুলাই পর্যন্ত উপস্থাপনা জমা দিতে পারবেন। উপরন্তু, পরীক্ষার্থীদের দ্বারা চ্যালেঞ্জ করা প্রশ্ন/উত্তর প্রতি এসএসসি চার্জ 100 টাকা নেয়। .


SSC MTS পরীক্ষার সংক্ষিপ্ত বিবরণ(SSC MTS Exam Overview)

নামএসএসসি এমটিএস পরীক্ষা
দ্বারা পরিচালিতস্টাফ সিলেকশন কমিশন
আবেদন জমা দেওয়ার তারিখ18 জানুয়ারি থেকে 17 ফেব্রুয়ারি
ফি জমা দেওয়ার শেষ তারিখ17 ফেব্রুয়ারি
পরীক্ষার তারিখ (পর্যায় 1)2 মে থেকে 19 মে
পরীক্ষার তারিখ (পর্যায় 2)জুন 13 থেকে 20 জুন
উত্তরের চাবিকাঠি28শে জুন
উত্তর কী চ্যালেঞ্জের সময়কাল28 জুন থেকে 4 জুলাই (পিএম 5)
ফলাফলের তারিখ (প্রত্যাশিত)জুলাই তে
ওয়েবসাইটssc.nic.in

Ssc.Nic.In MTS উত্তর কী আউট 2023(Ssc.Nic.In MTS Answer Key Out 2023)


 MTS পরীক্ষার উত্তর কী ssc.nic.in ওয়েবসাইটে আউট আছে। এছাড়াও, এমটিএস পরীক্ষার জন্য সম্প্রতি প্রকাশিত উত্তর কী একটি অস্থায়ী উত্তর কী। এর মানে হল যে পরীক্ষার্থীরা এসএসসি এমটিএস পরীক্ষার উত্তর কী-তে দেওয়া উত্তরগুলিকে চ্যালেঞ্জ করতে পারে।


চ্যালেঞ্জের জন্য জমা দেওয়া প্রতিটি উত্তরের জন্য 100 টাকা পেমেন্ট করে করা যেতে পারে। উপরন্তু, পরীক্ষার্থীদের শুধুমাত্র 4 জুলাই (5 PM) পর্যন্ত উত্তর কী-তে চ্যালেঞ্জ জমা দেওয়ার অনুমতি দেওয়া হয়। এর পরে, পরীক্ষার্থীদের জমা দেওয়া চ্যালেঞ্জগুলি স্টাফ সিলেকশন কমিশন বিবেচনা করবে না।


● এসএসসি এমটিএস উত্তর কী ডাউনলোড করতে, পরীক্ষার্থীরা এই পদক্ষেপগুলি পরীক্ষা করতে পারেন-


● SSC এর অনুমোদিত ওয়েব পোর্টালে যান (ssc.nic.in)।


● সর্বশেষ খবরে MTS উত্তর কী অনুসন্ধান করুন। এর পাশাপাশি, পরীক্ষার্থীরা উত্তর কী বিভাগ থেকে এমটিএস উত্তর কী অ্যাক্সেস করতে পারে।


● উত্তর কী এবং প্রতিনিধিত্ব জমা দেওয়ার লিঙ্ক সহ একটি নথি একটি নতুন ট্যাবে খোলা হবে।


● গুরুত্বপূর্ণ নির্দেশাবলী পড়ুন এবং নথিতে উপলব্ধ লিঙ্কে ক্লিক করুন।


● পরীক্ষার নাম নির্বাচন করুন এবং রোল নম্বর এবং পাসওয়ার্ড লিখুন।


● SSC MTS উত্তর ডাউনলোড করুন।


Ssc.Nic.In MTS মেধা তালিকা ডাউনলোড লিঙ্ক 2023(Ssc.Nic.In MTS Merit List Download Link 2023)


 এসএসসি এমটিএস পরীক্ষার চূড়ান্ত উত্তর কী এবং ফলাফল ঘোষণার পাশাপাশি, স্টাফ সিলেকশন কমিশন একটি মেধা তালিকাও পোস্ট করবে। এমটিএস পরীক্ষার মেধা তালিকায় এমটিএস পদের জন্য যোগ্য প্রার্থীদের সম্পর্কে সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ রয়েছে।


তাছাড়া, এই উল্লেখযোগ্য SSC MTS মেধা তালিকাটি ডাউনলোড লিঙ্কের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে, যা শীঘ্রই পাওয়া যাবে। তাই, MTS মেধা তালিকা সম্পর্কে সমস্ত গুরুত্বপূর্ণ নির্দেশাবলী এবং খবর পেতে পরীক্ষার্থীদের জন্য নিয়মিত ssc.nic.in চেক করা গুরুত্বপূর্ণ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url