ICMR-এ চাকরির দারুন সুযোগ - মাধ্যমিক পাশ হলেই আবেদন করা যাবে

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

ICMR-এ চাকরির দারুন সুযোগ - মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন | ICMR New job vacancy 2023 in bengali ICMR-এ চাকরির দারুন সুযোগ - মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন


রাজ্যের লক্ষ লক্ষ চাকরিপ্রার্থীরা জন্য ফের একবার সুখবর। ICMR ২ ধরনের পদে এবং প্রচুর সংখ্যক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। যে দুই ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে, তার মধ্যে একটি পদ রয়েছে যেখানে মাধ্যমিক পাস চাকরি প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

পদের নাম এবং শূন্যপদ: ICMR-এ যে পদে কর্মী নিয়োগ করা হবে তা হলো ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট। এবং এই পদের জন্য মোট শূন্যপদ রয়েছে ১৩টি।


আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা: ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট পদের জন্য আবেদন করতে চাইলে প্রার্থীকে অন্ততপক্ষে মাধ্যমিক পাস করতে হবে। সঙ্গে এই ধরনের কাজ জানা থাকলে সেক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

আবেদন করার জন্য প্রয়োজনীয় বয়সসীমা: ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট পদে যেসব প্রার্থীরা আবেদন করতে চান তাদের বয়স কিন্তু সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে। সঙ্গে SC/ST/ OBC ক্যাটেগরির প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।


ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট পদের মাসিক বেতন: ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট পদের মাসিক বেতন ভালোই। চাকরি পাওয়ার পর মাসিক বেতন শুরু হবে ১৮ হাজার টাকা থেকে। অপরদিকে সর্বোচ্চ বেতন হতে পারে ৫৬ হাজার ৯০০ টাকা পর্যন্ত।


আবেদন পদ্ধতি এবং শেষ তারিখ: ইচ্ছুক প্রার্থীরা অনলাইন আবেদন করতে পারবে Click Here এই ওয়েবসাইটের মাধ্যমে। আবেদন চলবে ৮ই নভেম্বর পযর্ন্ত। আবেদন করার জন্য বৈধ ইমেইল আইডি, মোবাইল নম্বর সহ অন্যান্য নথিপত্র প্রয়োজন হবে। অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কীকরে অনলাইন আবেদন করতে হবে- সেই সম্পর্কে গাইডলাইন আপনারা অফিশিয়াল বিজ্ঞপ্তিতে পেয়ে যাবেন। তাই অনলাইন আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিশ পড়ে নেবেন।


আবেদন মূল্য: সাধারণ শ্রেণীর চাকরিপ্রার্থীদের জন্য ৩০০ টাকা আবেদন মূল্য রাখা হয়েছে। অপরদিকে সম্পর্কিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের থেকে কোন আবেদন মূল্য নেয়া হবে না।

অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url