সবার ফোনে হঠাৎ মেসেজ ! কি জন্য এই মেসেজ! জানুন আসল রহস্য

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

সবার ফোনে হঠাৎ মেসেজ ! কি জন্য এই মেসেজ জানুন আসল রহস্য 

সবার ফোনে হঠাৎ মেসেজ ! কি জন্য এই মেসেজ! জানুন আসল রহস্য

সাবধান ! এই মেসেজের অর্থ জেনে নিন।


Emergency Alert Extreme

সম্প্রতি দেশের সমস্ত জনসাধারণের মোবাইলে একটি বিকট শব্দ এবং কম্পন সহ এলার্ট সকলের মোবাইলে আসছে। এ নিয়ে সকলে চিন্তিত রয়েছে কেউ কেউ ভাবছে ব্যাংক একাউন্ট থেকে হয়তো টাকা কেটে নিচ্ছে বা মোবাইল ফোন হ্যাক হয়ে গিয়েছে বা মোবাইল খারাপ হয়ে গিয়েছে।

কেনো হঠাৎ এই মেসেজ পাঠানো হয়েছে?

কেন্দ্র সরকারের অধীনস্থ জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের তরফ থেকে টেলিযোগাযোগ বিভাগ দ্বারা এই ম্যাসেজটি সকলের মোবাইলে পাঠানো হচ্ছে।

এই মেসেজ অ্যালার্টটির অর্থ কি ?

⚠️ Emergency alert: Extreme

This is a SAMPLE TESTING MESSAGE sent through Cell Broadcasting System by Department of Telecommunication, Government of India. Please ignore this message as no action is required from your end. This message has been sent to test Pan-India Emergency Alert System being implemented by National Disaster Management Authority. It aims to enhance public safety and provide timely alerts during emergencies. Timestamp: 27-10-2023 12:59 PM 21.

এই এমার্জেন্সি মেসেজ অ্যালার্টটির অর্থ কি?

আপনি আপনার মোবাইলে একটি ভিন্ন শব্দ এবং কম্পন সহ একটি জরুরী পরিস্থিতি সম্পর্কে একটি টেস্ট ম্যাসেজ পেতে পারেন। অনুগ্রহ করে আতঙ্কিত হবেন না, এই ম্যাসেজটি সত্যিকারের জরুরি অবস্থা নির্দেশ করে না। এই ম্যাসেজটি একটি পরিকল্পিত ট্রায়াল প্রক্রিয়ার অংশ হিসাবে জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সহযোগিতায় ভারত সরকারের টেলিকমিউনিকেশন বিভাগ দ্বারা পাঠানো হচ্ছে।


কোন দেশ প্রথম এক ঘন্টা সমান ৬০ মিনিট আবিষ্কার করেছিল? ৯৯% মানুষই উত্তর দিতে ব্যর্থ


ভবিষ্যতে সরকারি ভাবে গুরুত্বপূর্ণ এমার্জেন্সি পরিস্থিতির আপডেট দেওয়ার জন্য এই সিস্টেমটি চালু করা হচ্ছে তার জন্য আজকের মেসেজটি শুধুমাত্র টেস্ট মেসেজ। সবার ফোনে কাজ করছে নাকি সেটা দেখার জন্য আজকের মেসেজটি পাঠানো হয়েছে। এটা নিয়ে চিন্তিত হওয়ার প্রয়োজন নেই।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url