TATA TCS নিয়োগ 2023: Tata কোম্পানি 40,000 ফ্রেশার নিয়োগ করবে | Tata New Job Vacancies 2023

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

TATA TCS নিয়োগ 2023 : দেশের শীর্ষস্থানীয় IT কোম্পানি Tata Consultancy Service (TCS) 40,000 ফ্রেশার নিয়োগ করবে। 

TATA TCS নিয়োগ 2023: Tata কোম্পানি 40,000 ফ্রেশার নিয়োগ করবে |  Tata New Job Vacancies 2023

TCS নিয়োগ : দেশের শীর্ষস্থানীয় IT কোম্পানি Tata Consultancy Service (TCS) 40,000 ফ্রেশার নিয়োগ করবে। এই নিয়োগ হবে ক্যাম্পাস ভিত্তিক। মানে ক্যাম্পাস সিলেকশন করবে প্রতিষ্ঠানটি। এমনটাই জানিয়েছেন টিসিএস সিওও এন গণপতি সুব্রামানিয়াম। তিনি বলেছিলেন যে সংস্থাটি চলতি অর্থ বছরে 40,000 ফ্রেশার নিয়োগের পরিকল্পনা নিয়ে কাজ করছে। “আমরা সাধারণত 35,000 থেকে 40,000 জনকে নিয়োগ করি এবং সেই পরিকল্পনাগুলি এখনও রয়েছে৷ আমরা সেদিকেই এগুচ্ছি,” বলেন তিনি। আমরা আপনাকে বলি যে TCS-এর 6.14 লক্ষ কর্মী রয়েছে।


এই নিয়োগ টিসিএস-এ এমন সময়ে হচ্ছে যখন এই প্রক্রিয়াটি আইটি সেক্টরের অন্যান্য কোম্পানিতে আটকে আছে। সম্প্রতি, ইনফোসিসের সিএফও নীলাঞ্জন রায় বলেছেন যে গত বছর এটি 50,000 ফ্রেশার যুক্ত করেছে এবং চাহিদা না বাড়লে সংস্থাটি ক্যাম্পাসে সরবে না।


নিয়োগ দ্বন্দ্বে আটকে কোম্পানি :

টাটা কনসালটেন্সি সার্ভিসেস নিয়োগ কেলেঙ্কারি নিয়ে বিতর্কে রয়েছে। সম্প্রতি কোম্পানিটি 16 জন কর্মী ছাঁটাই করার সময় ছয়টি সরবরাহকারীর সাথে ব্যবসা সীমিত করেছে। কোম্পানির মতে, তদন্তে 19 জন কর্মচারী জড়িত পাওয়া গেছে, যাদের মধ্যে 16 কর্মীকে আচরণবিধি লঙ্ঘনের জন্য বরখাস্ত করা হয়েছে এবং তিনজন কর্মচারীকে সম্পদ ব্যবস্থাপনার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে যে ছয়টি সরবরাহকারী (বিক্রেতা), তাদের মালিক এবং সহযোগীদের টিসিএসের সাথে কোনও ব্যবসা করতে নিষিদ্ধ করা হয়েছে।



হোম কালচার থেকে কাজ শেষ :

আসুন আমরা আপনাকে বলি যে টিসিএস তার সমস্ত কর্মচারীদের অফিসে এসে কাজ করতে বলেছে, কোভিড -19 মহামারী চলাকালীন হোম কালচার থেকে কাজ শেষ করে। তথ্য অনুযায়ী, ৭০ শতাংশ কর্মচারী অফিসে আসতে শুরু করেছেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url