সেরা 20 টি মন ছুঁয়ে যাওয়ার মতো হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছাবার্তা ,যা আপনার প্রিয়জনদের পাঠাতে পারবেন।

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছাবার্তা |নতুন বছরের শুভেচ্ছা 2024 । 

হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছাবার্তা |নতুন বছরের শুভেচ্ছা 2024
নতুন বছরের শুভেচ্ছা 2024 ক্যাপশন


আপনার প্রিয়জনদের হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা বার্তা পাঠানোর সময় : 2024-কে স্বাগত জানাতে প্রস্তুত গোটা বিশ্ব।  ২০২৩-কে বিদায় জানিয়ে আমরা পা দিতে চলেছি আরও একটি নতুন বছরের দিকে। বিশ্বের যেই প্রান্তেই মানুষ থাকুক না কেন, বছরের শেষ দিনটায় নতুন বছরকে স্বাগত জানাতে এক মুহূর্ত নষ্ট করে না। এক গুচ্ছ শুভেচ্ছা বার্তা দিয়ে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করে জীবনের নতুন অধ্যায়।


আপনার প্রিয়জনদের শুভেচ্ছা জানানোর জন্য রইল মন ছুঁয়ে যাওয়া সেরা 75 টি হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছাবার্তা 


হ্যাপি নিউ ইয়ার (Happy New Year 2024) শুভেচ্ছাবার্তা

শুধু প্রথম দিন নয়,

বছরের প্রতিটি দিন যেন তোমার সুখে কাটে..

হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024


প্রিয় [নাম], তোমার সাথে এই বছরটি কাটানোর জন্য আমি খুবই কৃতজ্ঞ। আমি আশা করি তোমার নতুন বছর আরও অনেক (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )

নতুন বছরের নতুন সূর্য

বয়ে আনুক আপনার আনন্দ

নতুন বছরের নতুন আলো

জীবন হোক সবার ধন্য

নতুন বছরের নতুন আশা

সবাই মিলে বাধো সুখের বাসা

(হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )


সুখে পূর্ণ হোক আগামী বছরের প্রতিটি দিন। শুধু তুমি নও, তোমার পরিবারের সবাই ভালো থাকুক। নতুন বছরের অনেক শুভেচ্ছা রইল। ২০২৪ সাল ভালো কাটুক। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )

সূখের জন্য ‘স্বপ্ন’, দুঃখের জন্য ‘হাসি’,

দিনের জন্য ‘আলো’, চাঁদের জন্য ‘নিশি’,

মনের জন্য ‘আশা’,

তোমার জন্য নতুন বছরে রইলো

আমার ‘ভালোবাসা’…

(হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )


মনের গভীর থেকে তোমার জন্যে রইলো

নতুন বছরের শুরুর অনেক অনেক শুভেচ্ছা…

নতুন বছরের প্রতিটি মাস,

প্রতিটি দিন,প্রতিটি ঘন্টা-মিনিট-সেকেন্ড যেন তোমার মনে

সঞ্চারিত করে খুশির জোয়ার…

জানাই তোমায়,

হ্যাপী নিউ ইয়ার 2024

পরিবার ও প্রিয়জনদের নিয়ে শান্তিতে কাটুক ২০২৪ সালের প্রতিটি দিন। নতুন করে তোমাদের পথচলা শুরু হোক। তোমাকে নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।


ভালো সঙ্গ ছাড়া জীবন মূল্যহীন। আমি খুব ভাগ্যবান যে জীবনে তোমার মতো একটি বন্ধু পেয়েছি। ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা আমরা সারাজীবন যাতে একসাথে থাকতে পারি। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইল। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )


নতুন বছরের আগামী দিনগুলো সুন্দর ও সমৃদ্ধ হোক। না-পাওয়ার তালিকায় যা যা ছিল, সেই সবকিছু তোমার ঘরে আসুক।(হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )।


নতুন বছর আসুক নিয়ে নতুন নতুন আশা, পৃথিবীতে ছড়িয়ে দিক শুধুই ভালোবাসা। হানা-হানি ভেদাভেদ সব কিছু ভুলি, এসো সবাই মিলে মিশে সৎ পথে চলি। সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।


গত বছর আমি তোমার সাথে কাটিয়েছি এবং প্রতিটি মুহূর্ত বুঝতে পেরেছি তুমি আমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আমি তোমাকে কখনো হারাতে চাই না। আমার তরফ থেকে নতুন বছরের শুভ কামনা এবং ভালোবাসা রইল।

আরও এক বছর কেটে গেল এবং একটি নতুন বছর শুরুর সময় এল। ভালবাসা, আনন্দ, শান্তির ও উল্লাসের সাথে আগত বছরকে স্বাগতম জানাই। সকলকে নতুন বছরের শুভেচ্ছা।


তোমার সাথে নতুন বছর শুরু করার চেয়ে ভালো আর কি হতে পারে? নতুন বছরের শুভেচ্ছা এবং অনেক ভালোবাসা। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )


সব খারাপ স্মৃতিকে পুরনো দুঃখ হিসেবে ভুলে যাও। নতুন বছর শুরু কর, নতুন আশা আর প্রতিজ্ঞা নিয়ে।(হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )। 


তুমি যেমন আমার জীবনে এসে আমাকে আনন্দিত করছে ঠিক তেমনি আমি তোমাকে খুশি করতে চাই। আমি তোমার সাথে আর অনেক নতুন বছর উদযাপন করতে চাই। হ্যাপি নিউ ইয়ার আমার ভালোবাসা!


ভালো সঙ্গ ছাড়া জীবন মূল্যহীন। আমি খুব ভাগ্যবান যে জীবনে তোমার মতো একটি বন্ধু পেয়েছি। ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা আমরা সারাজীবন যাতে একসাথে থাকতে পারি। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইল। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )


যেদিন থেকে আমরা স্বামী এবং স্ত্রী হয়েছি, সেদিন থেকে প্রতিটি নতুন বছরকে খুশি এবং ধন্যবাদ দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। আরও একটি নতুন বছর আশাকরি, ভালো কাটবে। নতুন বছরের শুভেচ্ছা মাই লাভ।


২০২৪ সালে আপনার সমস্ত স্বপ্ন সত্যি হোক! আনন্দে ভরে তোমার আগামী বছর। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

তোমাদের মতো পিতা-মাতার কাছে জন্ম নেওয়া এক আশীর্বাদ। আমার জন্মের পর থেকেই আমাকে ভালোবাসতে এবং আমাকে যত্ন করার জন্য আমি তোমাদের প্রতি কৃতজ্ঞ। তোমাদের দুইজনকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা!



* নয়া বছর, নয়া সূর্যোদয়, নয়া শুরু, নয়া পথ চলা - (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )।


নতুন আশা নতুন প্রাণ, নতুন সুরে নতুন গান। নতুন জীবনের নতুন আলো, নতুন বছর কাটুক ভাল। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )। 


আপনার মতো একজন বসের সঙ্গে কাজ করে আমি কৃতজ্ঞ। হ্যাপি নিউ ইয়ার ২০২৪ স্যর!


নতুন বছরের নতুন সূর্য নতুন আলো নিয়ে আসুক। নতুন বছরের নতুন পাতায় নতুন স্বপ্ন লিখুক। নতুন বছরের নতুন দিন নতুন আশায় ভরে উঠুক। (হ্যাপি নিউ ইয়ার 2024 - Happy New Year 2024 )




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url