পরীক্ষা ছাড়াই ICICI ব্যাংকে প্রচুর কর্মী আবেদনে ফোন।র নিয়োগ চলছে ! যোগাযোগ করুন এই নাম্বারে

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! বিশেষ করে যারা ব্যাঙ্কে চাকরি করতে ইচ্ছুক। প্রচুর শূন্য পদে ( ICICI Bank) JOB নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে l প্রতি ৩ মাস অন্তর এই ব্যাঙ্কে কর্মী নিয়োগ করা হচ্ছে। পুরুষ, মহিলা নির্বিশেষে রাজ্যের সবকটি জেলার বাসিন্দাই এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। তাই আপনাকে শেষ পর্যন্ত এই নিবন্ধটি মন দিয়ে পড়তে অনুরোধ করছি।

ICICI Bank DSA Recruitment 2024:

পশ্চিমবঙ্গের ICICI BANK নিয়োগের যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাতে আপনাকে কোনো লিখিত পরীক্ষা দিতে হবে না। এই চাকরিতে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা কি? কোন পদে নিয়োগ করা করা হবে? আবেদন প্রক্রিয়া কি? নিয়োগ প্রক্রিয়া কি? ইত্যাদি বিষয়ে নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো। তাই আপনাকে এই নিবন্ধটি মন দিয়ে শেষ পর্যন্ত পড়তে অনুরোধ করছি।

এছাড়াও স্বাস্থ্য বীমা, জীবন বীমা, সেলফ ফোনের রিচার্জ খরচ, বার্ষিক বোনাস ইত্যাদি দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:-

ICICI Bank এ Office executive ও Back office executive পদে চাকরি পাওয়ার জন্য চাকরিপ্রার্থীদের খুব বেশী কিছু করতে হবে না। শুধুমাত্র নিজের সম্পর্কে যাবতীয় কারেন্ট তথ্য দিয়ে একটি বায়োডাটা তৈরি করে সেটি Hiring Recruiter (HR) এর কাছে নিম্নলিখিত ই-মেইল আইডি বা হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে পাঠিয়ে দিলেই আবেদন হয়ে যাবে। ই-মেইল আইডি ও হোয়াটসঅ্যাপ নম্বর টি হল-

Mail ID - info.corporatebank1@gmail.com

Whatsapp - 9007526380 / 8479922647


কাজের ভূমিকা

  • Relationship Manager
  • Sales Manager 
  • Branch Operations Head 
  • Business Development 
  • Support & MIS 
  • Customer Service Officer 
  • Current Account opening 
  • KYC Varification 


প্রার্থীর বয়স : এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত যারা আছেন তারাই আবেদন করতে পারবেন।

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা : এখানে চাকরি করতে গেলে চাকরিপ্রার্থী ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস হতে হবে অবশ্যই অর্থাৎ যারা স্নাতক পাস করে চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এখানে আবেদন করতে পারেন। এছাড়াও চাকরিপ্রার্থীর কম্পিউটারের নলেজ থাকতে হবে।

প্রয়োজনীয় নথীপত্র:-

ইন্টারভিউয়ের দিন সঙ্গে করে যেসব প্রয়োজনীয় ডকুমেন্টস গুলি নিয়ে যেতে হবে সেগুলি হল-

১) মাধ্যমিকের অ্যাডমিট বা বার্থ সার্টিফিকেট এর অরিজিনাল কপি এবং এক কপি জেরক্স।

২) আধার কার্ড এবং ভোটার কার্ড এর অরিজিনাল কপি এবং এক কপি করে জেরক্স।

৩) মাধ্যমিক, উচ্চমাধ্যমিক সহ আরও যদি কোনো শিক্ষাগত যোগ্যতা থাকে তাহলে সেই সব কিছুর মার্কসীট ও সার্টিফিকেটের এক অরিজিনাল কপি এবং এক কপি করে জেরক্স।

৪) কম্পিউটার কোর্সের সার্টিফিকেট এর অরিজিনাল কপি এবং এক কপি জেরক্স।

৫) নিজের সম্পর্কে যাবতীয় তথ্য দিয়ে বানানো একটি বায়োডাটার অরিজিনাল কপি এবং এক কপি জেরক্স।

৬) এক বা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো।


প্রার্থী নির্বাচন পদ্ধতি:-

এখানে চাকরির জন্য আবেদনকারী প্রার্থীদের কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশন ও কম্পিউটার স্কিল টেস্ট এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।


ইন্টারভিউয়ের সময়:-

সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। তাই যারা ইন্টারভিউ দিতে চান তারা নির্দিষ্ট সময়ের কিছুটা আগে উপরিউক্ত ডকুমেন্টস সহ ফরম্যাল পোশাকে পৌঁছে যাবেন। তবে কেউ জিন্স প্যান্ট পরে গেলে তাকে Allow করা হবে না। কবে কোথায় ইন্টারভিউ অনুষ্ঠিত হবে তা জানতে হলে নিচে দেওয়া ফোন নাম্বারে ফোন করে জেনে নিন  9007526380 /8479922647


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url