ICDS Anganwadi Worker Recruitment 2024 : ICDS অঙ্গনওয়াড়ি নিয়োগের জন্য আবেদন শুরু হয়ে গেছে। এভাবে আবেদন করুন।

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

ICDS Anganwadi Worker Recruitment 2024 : রাজ্যের সকল বেকার যুবক যুবতীদের জন্য রয়েছে দারুন খুশির খবর। এবার পশ্চিমবঙ্গ সরকার শিশু বিকাশ প্রকল্প আধিকারিকের করণ এর তরফ থেকে ICDS অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

ICDS Anganwadi Worker Recruitment 2024 : ICDS অঙ্গনওয়াড়ি নিয়োগের জন্য আবেদন শুরু হয়ে গেছে। এভাবে আবেদন করুন।

ICDS Anganwadi Worker Recruitment 2024 : ICDS অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

পদের নাম : ICDS অঙ্গনওয়াড়ি কর্মী - ICDS Anganwadi Worker


প্রতি মাসে বেতন: প্রার্থীদের প্রতি মাসে ৪,৫০০ টাকা করে বেতন প্রদান করা হবে। সরকার অনুমোদিত হারে অঙ্গনারী কর্মীদেরকে প্রতিমাসে অতিরিক্ত সাম্মানিক ভাতা প্রদান করা হচ্ছে।


শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট পদের প্রার্থী নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাশ হতে হবে। তবে, যে সকল প্রার্থী ২০২২ সালের ১লা আগষ্টের পূর্বে যোগদান করেছিলেন, তাদের মাধ্যমিক পাস এবং যারা ২০২২ সালের ১লা আগষ্টের পরে যোগদান করেছিলেন তাদের উচ্চ মাধ্যমিক পাস থাকতে হবে ।


নিয়োগ প্রক্রিয়া: প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষার ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। 


আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে প্রার্থীদের আবেদন নথিভুক্ত করতে হবে। আবেদনের জন্য প্রথমে আবেদন পত্রটি সঠিকভাবে পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে একটি  মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের আগে সরাসরি জমা করতে হবে। 

APPLY FORM DOWNLOAD NOW

প্রয়োজনীয় নথিপত্র:  আবেদনের জন্য যে সকল প্রয়োজনীয় নথি লাগবে তা হলো জন্মের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, ৫ টাকা মূল্যের ডাক টিকিট এবং তিন কপি পাসপোর্ট ফটো।


আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।


আবেদনের শেষ তারিখ – 02.08.2024

অফিসিয়াল নোটিফিকেশন: Download Now




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url