বড় খুশির খবর! প্রকাশিত হলো ভারতীয় রেলে নিয়োগের বিজ্ঞপ্তি, জেনে নিন পদের নাম ও কিভাবে আবেদন করতে হবে @rrccr

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

Indian Railway Apprentice Job Vacancy 2024 : চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশাল বড় খুশির খবর। ভারতীয় রেলে আবারো নতুন করে মাধ্যমিক পাসে ২,৪২৪ টি এপ্রেন্টিস শূন্যপদে নতুন কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলার  চাকরিপ্রার্থীরা ছেলে হোক কিংবা মেয়ে উভয়ই আবেদন করতে পারবে। চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক কিভাবে আবেদন করতে হবে শিক্ষাগত যোগ্যতা কি প্রয়োজন বয়স সীমা কত ইত্যাদি সমস্ত তথ্য।

বড় খুশির খবর! প্রকাশিত হলো ভারতীয় রেলে নিয়োগের বিজ্ঞপ্তি, জেনে নিন পদের নাম ও কিভাবে আবেদন করতে হবে @rrccr

Indian Railway Apprentice Job Vacancy 2024 - ভারতীয় রেলে নিয়োগ 2024


মোট শূন্যপদ : ২,৪২৪টি।


আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা : আবেদন করার জন্য যে কোন স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাস করে থাকতে হবে ।


আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা : বয়স সীমা : বয়স হতে হবে 15 বছর থেকে সর্বোচ্চ ২৪ বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়স ছাড় ।


এপ্রেন্টিস পদে আবেদন পদ্ধতি :

সকল চাকরিপ্রার্থীদের আবেদন করতে হবে অনলাইন এর মাধ্যমে।  আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।


এপ্রেন্টিস পদে নিয়োগ প্রক্রিয়া : চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে যোগ্যতার উপর ভিত্তি করে এবং একটি মেরিট লিস্ট তৈরি করা হবে সেই লিস্ট অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউ নিয়ে তাদের নিযুক্ত করা হবে।


পদের নাম : চাকরি প্রার্থীদের নতুন করে এপ্রেন্টিস হিসাবে পদে নিযুক্ত করা হচ্ছে। 


আবেদনের শেষ তারিখ : 15.08.2024 তারিখ পর্যন্ত অনলাইনে


অফিশিয়াল বিজ্ঞপ্তি

ডাউনলোড

Online Apply Link

Apply Now

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url