পশ্চিমবঙ্গের হলদিয়া শিল্পাঞ্চলে নন এক্সিকিউটিভ শূন্যপদে চাকরির দারুণ সুযোগ, জানুন আবেদন পদ্ধতি, মাসিক বেতন ও আবেদনের শেষ তারিখ

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

WB New Job Recruitment July: পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। ইন্ডিয়ান অয়েল সংস্থায় প্রচুর নন-এক্সিকিউটিভ পদে  শূন্যপদে চলছে কর্মী নিয়োগ চলছে । সরাসরি কোম্পানির অধীনে হলদিয়া শিল্পাঞ্চলে কাজের সুযোগ পাবেন রাজ্যের চাকরিপ্রার্থীরা। দেশজুড়ে বেশকিছু শূন্যপদের মধ্যে পশ্চিমবঙ্গের হলদিয়া শিল্পাঞ্চলের শূন্যপদগুলিতেও এই নিয়োগ হবে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, মাসিক বেতন এবং আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

পশ্চিমবঙ্গের হলদিয়া শিল্পাঞ্চলে নন এক্সিকিউটিভ পদে নিয়োগ

পশ্চিমবঙ্গের হলদিয়া শিল্পাঞ্চলে নন এক্সিকিউটিভ শূন্যপদে চাকরির দারুণ সুযোগ, জানুন আবেদন পদ্ধতি, মাসিক বেতন ও আবেদনের শেষ তারিখ

পদঃ- নন-এক্সিকিউটিভ পদ।

শূন্যপদঃ- ৪৬৭ টি। 

পশ্চিমবঙ্গের শূন্যপদ- ৩০ টি


মাসিক বেতন: কর্মরত প্রার্থীদের সর্বনিম্ন ২৫,০০০/- টাকা থেকে ১,০৫,০০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।


আবেদনকারীর বয়সসীমাঃ- আবেদনকারীর বয়স ১৮-২৬ বছরের মধ্যে হতে হবে।


আবেদনকারীর যোগ্যতাঃ- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে নুন্যতম ৪৫%- ৫০% নম্বর পেয়ে যেকোনো বিষয়ে স্নাতক হতে হবে। (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল টেকনোলজি, রিফাইনারি অথবা পেট্রিক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে নূন্যতম ৩ বছরের ডিপ্লোমা ডিগ্রী থাকতে হবে। এছাড়া, পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত অথবা ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রি বিষয়ে বিএসসি ডিগ্রী অর্জন করা প্রার্থীরাও আবেদন জানাতে পারবেন।


আবেদন পদ্ধতিঃ- এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করতে প্রথমে IOCL এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ইমেল আইডি অথবা মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এরপর আবেদন লিংকে ক্লিক করে নির্ভুলভাবে ফর্মটি ফিলাপ করে তার সঙ্গে নিজের প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে আপলোড করতে হবে। সমস্ত তথ্য আপলোড করার পর আবেদন ফি জমা করে আবেদনপত্র সাবমিট করতে হবে।


নিয়োগ প্রক্রিয়াঃ- অনলাইন CBT পরীক্ষা, লিখিত পরীক্ষা, শারীরিক পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশন হওয়ার পর ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিতে নির্বাচিত করা হবে প্রার্থীদের।


গুরুত্বপূর্ণ তারিখ:

  • আবেদন শুরুর তারিখ: 22.07.2024
  • আবেদনের শেষ তারিখ: 21.08.2024
  • অ্যাডমিট কার্ড ডাউনলোড করার তারিখ: 10.09.2024
  • অনলাইন পরীক্ষার তারিখ CBT : সেপ্টেম্বর ২০২৪
  • পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ: অক্টোবর মাসের তৃতীয় সপ্তাহ,2024
গুরুত্বপূর্ণ লিংক :

Official Notification: Download Now

Official Website: Apply Now

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url