রাজ্যের ভূমি দপ্তরের অফিসে চাকরির সুযোগ, প্রতি মাসে বেতন ১১ হাজার টাকা। এই ঠিকানায় জমা করতে হবে, জানুন সম্পূর্ণ তথ্য

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের ভূমি দপ্তরের অফিসে চাকরি : পশ্চিমবঙ্গের বেকার যুবক-যুবতীদের আশার আলো দেখালো ভূমি ও ভূমি সংস্কার দপ্তর ( Land & Land Reforms Department)। পশ্চিমবঙ্গের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে ডাটা এন্ট্রি (Data Entry Operator) পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। সমস্ত জেলার প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।রাজ্যের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা খুব সহজে আবেদন নথিভুক্ত করতে পারবেন।ডাটা এন্ট্রি (Data Entry Operator) পদের জন্য কিভাবে আবেদন করতে হবে? আবেদনের শেষ সময় সীমা কত প্রভৃতি নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হল অবশ্যই আজকের প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখুন।

রাজ্যের ভূমি দপ্তরের অফিসে চাকরির সুযোগ, প্রতি মাসে বেতন ১১ হাজার টাকা। এই ঠিকানায় জমা করতে হবে, জানুন সম্পূর্ণ তথ্য

পশ্চিমবঙ্গের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে ডাটা এন্ট্রি (Data Entry Operator) পদে নিয়োগ


পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ শুরু হয়েছে।

মোট শূন্যপদ – ৪০টি। 

মাসিক বেতন :  ডাটা এন্ট্রি পদে চাকরি হলে মাসিক বেতন শুরুতে ১১,০০০/- হাজার টাকা দেওয়া হবে। 

বয়স সীমা – আবেদনকারী প্রার্থীদের বয়স ০১/০৭/২০২৪ তারিখ অনুযায়ী ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে ।

শিক্ষাগত যোগ্যতা – আবেদনকারী প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে B.A পাস করে থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার এডুকেশন নিয়ে অভিজ্ঞতা ও এক বছরের একটি সার্টিফিকেট থাকতে হবে।


আবেদন পদ্ধতি – চাকরি প্রার্থীদের সম্পূর্ণ আবেদন অফলাইনে করতে হবে। আবেদন পত্রটি সঠিকভাবে ফিলাপ করে তার সাথে উপরে দেওয়া কাগজ পাতি যুক্ত করে নির্দিষ্ট সময়ের আগে জমা করতে হবে।


নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষা এবং কম্পিউটার টেস্টের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। ৫০ নম্বরের লিখিত পরীক্ষায় যে বিষয়গুলির উপর প্রশ্ন থাকবে তাহল পাটিগণিত, সাধারণ জ্ঞান এবং কম্পিউটার। যে প্রার্থীরা এই পরীক্ষায় ভালো ফলাফল করবে তাদের কম্পিউটার টেস্ট এর জন্য ডাকা হবে। ৫০ নম্বরের কম্পিউটার টেস্ট এর পরীক্ষা হবে। দুটি পরীক্ষার ফলাফল মিলিয়ে প্রার্থীদের নিয়োগের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।


আবেদনের ডকুমেন্টস :

  • বয়সের প্রমাণপত্র
  • পাসপোর্ট সাইজের ফটো
  • ঠিকানার প্রমাণপত্র
  • যোগ্যতার সার্টিফিকেট
  • যোগ্যতার মার্কশীট
  • পেমেন্ট রিসিভ
  • কম্পিউটার সার্টিফিকেট


আবেদন পত্র জমা করার ঠিকানা : আবেদনপত্র পাঠানোর ঠিকানা জেলা ম্যাজিস্ট্রেট এবং কালেক্টর, গ্রাউন্ড ফ্লোর, মুর্শিদাবাদ অফিসের রিসিভিং বিভাগে একটি আসল আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ – আগামী ১৩ই আগস্ট ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে পারবেন।


আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালো করে পড়ুন এবং নিজের দায়িত্বে আবেদন করুন।


অফিশিয়াল ওয়েবসাইট : এখানে ক্লিক করুন 

অফিশিয়াল বিজ্ঞপ্তি : ডাউনলোড করুন


বিঃদ্রঃ– উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র-ছাত্রীদের কাজের উদ্দেশ্য। আমরা ভারত তথা পশ্চিমবঙ্গের বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার  এই প্রচেষ্টা। আমরা কোন নিয়োগ সংস্থা নয় এবং  আমরা কোনরকম নিয়োগ পরিচালনা  করি না।  আমরা সর্বদা চেষ্টা  করি নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের নাম, শূন্যপদের সংখ্যা, আবেদন করার লাস্ট তারিখ ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url