PSC Clarkship Question paper : ক্লার্কশিপ প্রিলিমিনারি পরীক্ষায় কেমন প্রশ্ন হয় বা প্রশ্নের ধরন কেমন হয়? দেখে নাও

WhatsAp Group Join Now
Telegram Group Join Now

WBPSC ক্লার্কশিপ পরীক্ষার প্রশ্ন : পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে ক্লার্কশিপ পরীক্ষা নেওয়ার যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল সেই অনুযায়ী ফরম ফিলাপ হওয়ার পর লিখিত পরীক্ষা অর্থাৎ ক্লার্কশিপ প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৬ই ও ১৭ ই নভেম্বর, ২০২৪ অনুষ্ঠিত হবে। 

চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের 'ক্লার্কশিপ প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্নপত্র কেমন হয়?' প্রশ্নের ধরন কেমন? ক্লার্কশিপ বিগত বছরের প্রশ্নপত্র ?

PSC Clarkship Question paper : ক্লার্কশিপ প্রিলিমিনারি পরীক্ষায় কেমন প্রশ্ন হয় বা প্রশ্নের ধরন কেমন হয়? দেখে নাও

WBPSC Clarkship Exam 2023  - WBPSC ক্লার্কশিপ পরীক্ষা ২০২৩ এ প্রশ্নপত্র কেমন হবে বা হতে পারে? 

WBPSC ক্লার্কশিপ 2023 পরীক্ষায় কেমন প্রশ্ন হবে বা প্রশ্নের ধরন কেমন হতে পারে তা জানতে আমাদের বিগত কয়েক বছরের প্রশ্নপত্র সম্পর্কে ধারণা থাকতে হবে। আপনার যদি ক্লার্কশিপ বিগত বছরের প্রশ্ন সম্পর্কে ধারণা না থাকে তাহলে আমরা আজকে আপনার জন্য WBPSC ক্লার্কশিপ পরীক্ষার মডেল প্রশ্নপত্র ও তার সমাধান নিয়ে এসেছি। এই মডেল প্রশ্নপত্র দেখলে আপনি খুব সহজেই একটা ধারণা করতে পারবেন যে এ বছর অর্থাৎ 2024 সালে যে ক্লার্কশিপ প্রিলিমিনারি পরীক্ষা হবে তার প্রশ্ন পত্র কেমন হবে। 

আজ আমরা আপনাদের সঙ্গে PSC ক্লার্কশিপ মডেল প্রশ্ন - WBPSC Clarkship Model Question paper তার সমাধান শেয়ার করছি। এবং খুব শীঘ্রই আমরা PSC ক্লার্কশিপ বিগত ১০ বছরের প্রশ্নপত্র এর পিডিএফ ও তার সমাধান আপনাদের শেয়ার করে দেবো আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে। অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হয়ে যাবেন। 

PSC Clarkship Model Question paper - ক্লার্কশিপ পরীক্ষার মডেল প্রশ্নপত্র ও তার সমাধান 

Download: WBPSC Model Question paper PDF

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url